শিরোনাম
আরব-ইসরাইল সম্পর্কের প্রতিবাদে বাহরাইনে বিক্ষোভ চলছেই হাটহাজারীর ছাত্র বিক্ষোভের সমর্থনে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সমাবেশের ডাক দিলেন ভিপি নুর হাটহাজারিতে আবারো বিক্ষোভে ছাত্ররা, সব দাবী আদায় না হওয়া পর্যন্ত মাঠ না ছাড়ার সিদ্ধান্ত দাবি আদায়ের লক্ষ্যে হাটহাজারী মাদ্রাসার মাঠে শান্তিপূর্ণ অবস্থান বিক্ষোভকারীদের আনাস মাদানির বহিষ্কারসহ ৫ দফা দাবিতে উত্তাল হাটহাজারী মাদ্রাসা ইহুদিবাদী ইসরাইলের সাথে আরব দেশের সম্পর্ক ফিলিস্তিনি জনগণ মেনে নেবে না সরকারি চাকরিপ্রার্থীদের বয়সে ৫ মাস ছাড় মুসলিম নির্যাতনের অভিযোগে চীন থেকে পণ্য আমদানি বন্ধ করলো যুক্তরাষ্ট্র বাংলাদেশের সাথে বাণিজ্য-বিনিয়োগ বৃদ্ধির অঙ্গীকার পূণর্ব্যক্ত করলো তুরস্ক সশস্ত্র লড়াইয়ের মাধ্যমেই কেবল ফিলিস্তিন মুক্ত হবে: হিজবুল্লাহ
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:২৮ অপরাহ্ন
add

আগামী শনিবার খুলছে জামিয়া বাবুনগর; চলবে ভর্তির কার্যক্রম

কওমি ভিশন ডেস্ক
প্রকাশের সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০
add

কওমি ভিশন ডেস্ক : দেশের অন্যতম দীনি শিক্ষা প্রতিষ্ঠান আল জামিয়াতুল ইসলামিয়া আজিজুল উলুম বাবুনগর মাদ্রাসার নতুন বর্ষের ভর্তি কার্যক্রম চালু হতে যাচ্ছে আগামী ৮ আগস্ট শনিবার। করোনার ভাইরাসের সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা মোতাবেক দীর্ঘদিন জামিয়ার শিক্ষা কার্যক্রম বন্ধ ছিল।
স্বাস্থ্যবিধি মেনে আগামী শনিবার জামিয়ার সকল বিভাগের ভর্তি কার্যক্রম শুরু হতে যাচ্ছে। মুঠোফোনে কওমি ভিশনকে এসব তথ্য নিশ্চিত করেছেন জামিয়ার সহাকারী পরিচালক মাওলানা আইয়ুব বাবুনগরী।
এছাড়াও জামিয়ার অফিসিয়াল ফেসবুক পেইজে জামিয়ার পরিচালক আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর সূত্রে ভর্তি সংক্রান্ত বিশেষ ঘোষণা প্রকাশ করা হয়।

সেখানে বলা হয়-


বিসমিল্লাহির রহমানির রহিম

বাবুনগর মাদরাসা খোলার ঘোষণা

জরুরী এ’লান!

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ

এতদ্বারা জামিয়া ইসলামিয়া আজিজুল উলূম বাবুনগরের পুরাতন, নতুন ছাত্রদের অবগতির জন্য বিশেষভাবে জানানো যাচ্ছে যে, আগামী ৮ ই আগস্ট ২০২০ ঈসায়ী, ১৭ ই জিলহজ্জ ১৪৪১ হিজরী রোজ শনিবার জামিয়ার সকল বিভাগ খোলা হবে ইনশাআল্লাহ। এবং আগামী ১২ ই আগস্ট ২০২০ ঈসায়ী, ২১ সে জিলহজ্জ ১৪৪১ হিজরী রোজ বুধবার কিতাব বিভাগ ( ইয়াজ দাহুম থেকে দাওরায়ে হাদীস,কেরাত বিভাগ, আদব বিভাগ, ইফতা বিভাগ ও উলূমুল হাদীস বিভাগসহ সব শিক্ষা শ্রেণির সবক আরম্ভ হবে ইনশাআল্লাহ। তাই বুধবারের আগেই ভর্তি, খোরাকী জারি, কিতাব গ্রহণ ও রুমের সিট গ্রহণসহ যাবতীয় কার্যক্রম সম্পন্ন করতে হবে।
হেফজ বিভাগ, নূরানী বিভাগ, নাজেরা বিভাগ ও মুতাফাররাকা বিভাগের সবক যথারীতি ৮ ই আগস্ট রোজ শনিবার থেকে চলবে ইনশাআল্লাহ।
বিঃদ্রঃ করোনা ভাইরাসে আক্রান্ত কিংবা আক্রান্ত এলাকার কোনো ছাত্রকে আপাততঃ জামিয়ায় না আসার অনুরোধ করা যাচ্ছে। এবং সরকারি স্বাস্থ্যবিধি মেনে পড়াশোনা আরম্ভ হবে ইনশাআল্লাহ।

নিবেদক:
(আল্লামা) মুহাম্মাদ মুহিব্বুল্লাহ বাবুনগরী ( হা. ফি)
মহাপরিচালক, জামিয়া ইসলামিয়া আজিজুল উলূম বাবুনগর,ফটিকছড়ি, চট্টগ্রাম, বাংলদেশ।

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: