শিরোনাম
ফটিকছড়িতে সংবর্ধিত আমিরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী ধর্ম প্রতিমন্ত্রী পদে আজ সন্ধ্যায় শপথ গ্রহণ করবেন জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল নাগার্নো-কারাবাখে আমরা পরাজিত হয়েছি: আর্মেনিয়ার প্রেসিডেন্ট আল আমিন সংস্থার তিনদিন ব্যাপী তাফসিরুল কোরআন মাহফিল উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত রামগড় উপজেলা নির্বাহী অফিসারের সাথে ওলামা ঐক্য পরিষদের সৌজন্য সাক্ষাৎ হেফাজতের কমিটি নিয়ে আমাদের সময় পত্রিকার প্রতিবেদন ডাহামিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত গাজার উত্তরাঞ্চলে হামলা চালিয়েছে ইসরাইলি বিমান মুসলিম সভ্যতা বিরোধী মূর্তি নির্মাণের প্রতিবাদ করায় মামুনুল হক ও চরমোনাই পীরের বিরুদ্ধে বিক্ষোভ করেছে চরমপন্থী মুক্তিযুদ্ধ মঞ্চ ‘মহানবী সা. এর শানে বেআদবি রক্তের বিনিময়ে প্রতিহত করা হবে’: আল্লামা জুনায়দ বাবুনগরী  হাটহাজারী উপজেলাধীন মধ্য মাদার্শায় হেফাজত কর্মীদের উপর মাজারপন্থীদের পরিকল্পিত হামলা : আহত ৪
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১:৫০ অপরাহ্ন
add

আগামী শুক্রবার বাদ জুমা সারাদেশে হেফাজতের বিক্ষোভ মিছিল

আবু জোবায়ের ।। বিশেষ প্রতিনিধি
প্রকাশের সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
add

ইসলাম ধর্ম নিয়ে প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁর ধারাবাহিক বিতর্কিত মন্তব্য এবং বিশ্বনবী (সা.)-এর অবমাননাকর কার্টুন প্রকাশ অব্যাহত থাকার ঘোষণা থেকে ফিরে না আসায় আগামী শুক্রবার ৩০ অক্টোবর সারাদেশে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। আরব ও মুসলিম বিশ্বের দাবি সত্ত্বেও প্রেসিডেন্ট ম্যাক্রোঁ তাঁর ইসলাম বিরোধী অবস্থান পরিবর্তন না করায় এ পদক্ষেপ নিল হেফাজতে ইসলাম বাংলাদেশ। আজ হাটহাজারীতে হেফাজতে ইসলাম হাটহাজারী শাখার উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে হেফাজত মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী এ কর্মসূচি ঘোষণা করেন।

সমাবেশে হেফাজতের নেতারা অভিযোগ করে বলেন, ম্যাক্রোঁ দেশে রাজনৈতিক ফায়দা হাসিলের লক্ষ্যে এ ধরনের বক্তব্য দিয়েছেন। ইসলামের নবী (সা.) এর অবমাননা বাক স্বাধীনতার মধ্যে পড়ে না। তাঁর উসকানিমূলক বক্তব্য প্রত্যাহার করে বিশ্ব মুসলিমের কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা না করা পর্যন্ত ফ্রান্সের বিরুদ্ধে পদক্ষেপ অব্যাহত থাকবে। ইতিমধ্যেই ফরাসি প্রেসিডেন্টের ইসলাম অবমাননাকর বক্তব্যের বিরুদ্ধে মুসলিম বিশ্ব ক্ষোভে ফেটে পড়েছে। বাংলাদেশসহ বহু মুসলিম দেশে ফরাসি পণ্য বর্জনের ডাক দেয়া হয়েছে এবং ম্যাক্রোঁকে তাঁর ইসলাম-বিদ্বেষী বক্তব্যের জন্য ক্ষমা চাওয়ার আহ্বান জানানো হয়েছে।

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: