শিরোনাম
কওমি ভিশনের ব্যবস্থাপনায় ভাষা সাহিত্য ও সাংবাদিকতা প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন ১২ দিনব্যাপী ভাষা, সাহিত্য ও সাংবাদিকতা কোর্সে ভর্তি চলছে খাগড়াছড়িতে ইমামদের সাথে খুদ্দামুল কুরআনের মতবিনিময় সভা অনুষ্ঠিত আফগানিস্তান থেকে সেনা প্রত্যাহারের ব্যাপারে এখনো সিদ্ধান্ত হয়নি : পেন্টাগন অভিজিৎ হত্যার রায়, বিচারের নামে তামাশা : হেফাজতে ইসলাম বাংলাদেশ নোয়াখালীর মির্জা কাদের ইসলাম বিদ্বেষী, তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিন : হেফাজত ‘হেফাজত নেতা মাওলানা জসিম উদ্দিনকে ছুরিকাঘাতে রক্তাক্তকারী সন্ত্রাসীকে জামাই আদরে রাখা হয়েছে’ টানা ৫০ দিন জামাতের সাথে নামাজ আদায় করে সাইকেল উপহার পেল সাত বছরের শিশু আবদুল্লাহ করোনার কারণে অসমাপ্ত সিলেবাস : বেফাকের ৪৪তম কেন্দ্রীয় পরীক্ষার বিষয়ে নতুন ঘোষণা আল জাজিরার সম্প্রচার বন্ধের বিষয়ে রিটের পরবর্তী শুনানি বুধবার
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন
add

আমিরাতে হোসাইন মুহাম্মদ শাহজাহানকে সংবর্ধিত করলো নবজাগরণ সংগঠন

কওমি ভিশন ডেস্ক
প্রকাশের সময় : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
add

বাংলাদেশ এয়াহউস সুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ভূজপুর হযরত আবু বকর ছিদ্দীক (রাজি.) মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা শেখ হোসাইন মুহাম্মদ শাহজাহান সংক্ষীপ্ত সফরে সংযুক্ত আরব আমিরাতে  আগমন উপলক্ষে দেরা দুবাই “ব্রেক ফাস্ট” হোটেলে এক অনুষ্ঠানে বিশেষ সংবর্ধনা প্রদান করে রাউজান ইসলামী নবজাগরণ সংগঠন আরব আমিরাত শাখা।

সংবর্ধনা উপলক্ষে সংক্ষিপ্ত মতবিনিময় সভার  শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ মুহাম্মদ ইউনুছ। স্বাগত বক্তব্য রাখেন, রাউজান ইসলামী নবজাগরণ সংগঠনের মহাসচিব মাওলানা মঈনুদ্দীন।

রাউজান ইসলামী নবজাগরণ সংগঠন আরব আমিরাত শাখার সভাপতি মঈনুল ইসলামের সভাপতিত্বে ও মাওলানা ইরফান সোলাইমান- মাওলানা এরশাদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মাওলানা শেখ হোসাইন মুহাম্মদ শাহজাহান বলেন, আমি রাউজান ইসলামী নবজাগরণের বিভিন্ন সেবামূলক কার্যক্রম মিডিয়ার মাধ্যমে দেখে খুবই আনন্দিত হই। আজকে সরাসরি  নবজাগরণের প্রোগ্রামে অংশগ্রণ করে নিজেকে ধন্য মনে করি।

তিনি আরো বলেন, আমি ইসলামী নবজাগরণের সেবামূলক কার্যক্রমে সামর্থনুযায়ী পাশে থাকার চেষ্টা করবো। আপনারা আমার জন্য দোআ করবেন।

উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন মাওলানা শফিউল আলম ম, মাওলানা ইদ্রিস, মাওলানা আবু তাহের, মাওলানা মুহিব্বুল্লাহ আমিনী, মাওলানা হামিদুল্লাহ বিন ইউছুফ, মাওলানা শোয়াইব সোলাইমানী, মাওলানা হাফেজ নেজামুল করিম,  মাওলানা আমজাদ, জনাব এনায়েতুল্লাহ মিয়াজী প্রমুখ।

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: