শিরোনাম
গরিবদের আগে করোনার টিকা দিয়ে সরকার দেখবে মানুষ বাঁচে না মরে: রিজভী সুষ্ঠুভাবে সম্পন্ন হলো হিজামা হেল্পলাইন কর্তৃক আয়োজিত ফায়ার কাপিং কর্মশালা মিথ্যা মামলা দিয়ে একটি কুচক্রি মহল দেশে বিশৃঙ্খলা সৃষ্টির ষড়যন্ত্র করছে মাদরাসায় হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে : আল্লামা জুনাইদ বাবুনগরী  ফটিকছড়িতে কওমি মাদ্রাসায় মাজারপন্থীদের সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী আল্লামা নুরুল ইসলাম জিহাদি হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব মনোনীত পুলিশকে গুণ্ডা ও মাস্তানের ভূমিকায় দেখতে চাই না, এসপিকে বরখাস্ত করুন : ইসলামাবাদী মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে হেফাজত ও মাদ্রাসা কর্তৃপক্ষের সংবাদ সম্মেলন টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদনের প্রতিবাদ জানিয়েছে হেফাজত আল্লামা শফীর মৃত্যুকে ইস্যু করে বরেণ্য আলেমদের বিরুদ্ধে মামলা: নিন্দা জানিয়ে শীর্ষ ২৮ উলামা-মাশায়েখের বিবৃতি
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:০৯ অপরাহ্ন
add

আমি সরকার বিরোধী নই, বাতিল শক্তির বিরোধী: আল্লামা জুনায়েদ বাবুনগরী

আবু জোবায়ের ।। বিশেষ প্রতিনিধি
প্রকাশের সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
add

হেফাজত মহাসচিব, হাটহাজারী মাদরাসার শাইখুল হাদিস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, আমি সরকারের বিরুদ্ধে নই, সরকারের বিরুদ্ধে কোন এজেন্ডা বাস্তবায়নেও জড়িত নই; তবে আমি ইসলাম ও দেশ বিরোধী বাতিল শক্তির বিরুদ্ধে।

আজ ১৯ অক্টোবর সোমবার দারুল উলুম হাটহাজারীর দাওরায়ে হাদীস মিলনায়তনে দুই সহস্রাধিক ছাত্রকে বুখারী শরীফের পাঠদানকালে ৯৮ নং হাদীসের ব্যখ্যায় এসব কথা বলেছেন তিনি।

হাদিসের বর্ণনা তুলে ধরে তিনি বলেন,

‘আবূ হুরায়রা (রা.) বর্ণনা করেন, একবার আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে প্রশ্ন করা হল, হে আল্লাহর রসূল! কিয়ামতের দিন আপনার সুপারিশ লাভের ব্যাপারে কে সবচেয়ে অধিক সৌভাগ্যবান হবে? আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বললেন, কিয়ামতের দিন আমার শাফা’আত লাভে সবচেয়ে সৌভাগ্যবান হবে সেই ব্যাক্তি যে একনিষ্ঠচিত্তে لآ إِلَهَلا إله إلا الله (আল্লাহ ব্যতীত প্রকৃত কোন ইলাহ নেই) বলে। (সহিহ বুখারী, হাদিস নং ৯৯)

আল্লামা বাবুনগরী বলেন, রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন, যার ‘লা ইলাহা ইল্লাল্লাহ’ ঠিক থাকবে সে তাঁর শাফায়াত পাবে। কবিরা গুনাহ করেছে এমন ব্যক্তিও যদি ‘লা ইলাহা ইল্লাল্লাহ’-এর ক্ষেত্রে একনিষ্ঠ থাকে, তাঁরও ক্ষমা পাওয়ার সুযোগ রয়েছে। তাই কবিরা গুনাহ করে ফেললে হতাশ হওয়া যাবে না। কিন্তু যার ‘লা ইলাহা ইল্লাল্লাহ’ ঠিক নেই, তাঁর কিছুই নেই। সে আল্লাহর দরবারে ধরা পড়ে যাবে।

তিনি আরো বলেন, শত্রুদের কাছে আমি হক কথা বললেই সরকারের বিরোধিতা হয়ে যায়। আমি কখনো সরকার বিরোধী ছিলাম না। আমার শত্রুরা তিন বছর ধরে আমাকে সরকার বিরোধী প্রমাণের অপচেষ্টা চালিয়েছে। কিন্তু তাঁরা সফল হয়নি। সরকার তাদের কথা বিশ্বাস করেনি। অন্যথায় সরকার আমাকে গ্রেফতার করত।

তিনি আরো বলেন, আমি সবসময় বলে এসেছি– আমি বাতিল শক্তির বিরুদ্ধে, নাস্তিক-মুরতাদদের বিরুদ্ধে; ইসলামের সকল শত্রুদের বিরুদ্ধে। আমি সরকার বিরোধী এজেন্ডা বাস্তবায়নের জন্য আসিনি। আমি ‘লা ইলাহা ইল্লাল্লাহ’-এর এজেন্ডা বাস্তবায়নের জন্য এসেছি। অতীতেও নাস্তিক-মুরতাদ ও ইসলাম বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে আমার বলিষ্ঠ ভূমিকা ছিল এবং সামনেও থাকবে, ইনশাআল্লাহ।

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: