শিরোনাম
গরিবদের আগে করোনার টিকা দিয়ে সরকার দেখবে মানুষ বাঁচে না মরে: রিজভী সুষ্ঠুভাবে সম্পন্ন হলো হিজামা হেল্পলাইন কর্তৃক আয়োজিত ফায়ার কাপিং কর্মশালা মিথ্যা মামলা দিয়ে একটি কুচক্রি মহল দেশে বিশৃঙ্খলা সৃষ্টির ষড়যন্ত্র করছে মাদরাসায় হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে : আল্লামা জুনাইদ বাবুনগরী  ফটিকছড়িতে কওমি মাদ্রাসায় মাজারপন্থীদের সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী আল্লামা নুরুল ইসলাম জিহাদি হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব মনোনীত পুলিশকে গুণ্ডা ও মাস্তানের ভূমিকায় দেখতে চাই না, এসপিকে বরখাস্ত করুন : ইসলামাবাদী মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে হেফাজত ও মাদ্রাসা কর্তৃপক্ষের সংবাদ সম্মেলন টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদনের প্রতিবাদ জানিয়েছে হেফাজত আল্লামা শফীর মৃত্যুকে ইস্যু করে বরেণ্য আলেমদের বিরুদ্ধে মামলা: নিন্দা জানিয়ে শীর্ষ ২৮ উলামা-মাশায়েখের বিবৃতি
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন
add

আল্লামা আহমদ শফীর স্বাভাবিক মৃত্যু নিয়ে উদ্দেশ্যপ্রণোদিত মামলার তীব্র নিন্দা জানিয়েছে হেফাজত

কওমি ভিশন ডেস্ক
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
add

হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফীর স্বাভাবিক মৃত্যু নিয়ে একটি কুচক্রি মহল কর্তৃক দেশের ৩৬ জন সম্মানিত আলেম উলামাদের নামে মিথ্যা মামলা উদ্দেশ্যপ্রণোদিত দাবী করে নিন্দা জানিয়েছে দেশে সর্ববৃহৎ অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ। গত বৃহস্পতিবার চট্টগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আল্লামা শফীর শ্যালক বাদি হয়ে আল্লামা শফীর মৃত্যু অস্বাভাবিক ও হত্যাকাণ্ড দাবি করে একটি মামলা করেন। মামলাটি আদালত আমলে নিয়ে পিবিআইকে তদন্ত করে এক মাসের মধ্যে প্রতিদেন জমা দেয়ার আদেশ দেয়।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হেফাজত যুগ্ম মহাসচিব মাওলানা জুনাইদ আল হাবিব বলেন, শায়খুল ইসলাম আল্লামা আহমদ শফীর রহ. এর মৃত্যু ছিল স্বাভাবিক। যা দেশবাসীর সামনে দিবালোকের ন্যায় স্পষ্ট। তাছাড়া আল্লামা আহমদ শফীর ইন্তেকালের পর এক মহল বিভ্রান্ত ছড়ালে তাঁর পরিবারের পক্ষ থেকে তাঁর বড় ছেলে মাওলানা ইউছুফ এবং হাটহাজারী মাদরাসার সিনিয়র শিক্ষকবৃন্দ ভিডিও বার্তার মাধ্যমে দেশবাসীকে জানিয়েছিলেন।

একটি কুচক্রিমহল ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চালাচ্ছে উল্লেখ হেফাজতের এই যুগ্ন মহাসচিব বলেন, একটি মহল আল্লামা আহমদ শফীর জীবদ্দশায় তাঁকে ব্যবহার করে নিজেদের স্বার্থ হাসিল করেছে। তাঁকে ব্যবহার করে নিজেদের হীনস্বার্থ হাসিল করতে গিয়ে তাঁর আকাশচুম্বী জনপ্রিয়তাকে মাটির সাথে মিশিয়ে দিয়েছে। বর্তমানে তারা আলেমদেরকে সরকারের মুখোমুখি দাঁড় করিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি ফায়দা হাসিল করতে চাচ্ছে।

No description available.

মাওলানা জুনাইদ আল হাবিব, যুগ্ম মহাসচিব হেফাজতে ইসলাম বাংলাদেশ

উদ্দেশ্যপ্রণোদিত ও চক্রান্তমূলক এই মামলা জাতি ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে উল্লেখ করে তিনি বলেন,আল্লামা আহমদ শফীর মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল একশত তিন বছর। শতবর্ষী একজন শীর্ষ আলেমের স্বাভাবিক মৃত্যুকে অস্বাভাবিক আখ্যা দিয়ে দায়েরকৃত চক্রান্তমূলক মিথ্যা মামলা দেশবাসী ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। আল্লামা আহমদ শফী রহ এর মৃত্যু স্বাভাবিক হয়েছিল এটি একটি মীমাংসিত বিষয়। এটা নিয়ে দীর্ঘদিন পর আজ নতুনভাবে মামলা দায়ের করা জাতির কাছে প্রত্যাখ্যাত হওয়া জনবিচ্ছিন্ন কিছু ব্যক্তির ষড়যন্ত্র বৈ কিছু নয়। অনতিবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার না করলে এবং এই মিথ্যা মামলায় কাউকে হয়রানি করা হলে পরামর্শ সাপেক্ষে কঠোর কর্মসূচি দেয়া হবে।

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

One response to “আল্লামা আহমদ শফীর স্বাভাবিক মৃত্যু নিয়ে উদ্দেশ্যপ্রণোদিত মামলার তীব্র নিন্দা জানিয়েছে হেফাজত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: