শিরোনাম
গরিবদের আগে করোনার টিকা দিয়ে সরকার দেখবে মানুষ বাঁচে না মরে: রিজভী সুষ্ঠুভাবে সম্পন্ন হলো হিজামা হেল্পলাইন কর্তৃক আয়োজিত ফায়ার কাপিং কর্মশালা মিথ্যা মামলা দিয়ে একটি কুচক্রি মহল দেশে বিশৃঙ্খলা সৃষ্টির ষড়যন্ত্র করছে মাদরাসায় হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে : আল্লামা জুনাইদ বাবুনগরী  ফটিকছড়িতে কওমি মাদ্রাসায় মাজারপন্থীদের সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী আল্লামা নুরুল ইসলাম জিহাদি হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব মনোনীত পুলিশকে গুণ্ডা ও মাস্তানের ভূমিকায় দেখতে চাই না, এসপিকে বরখাস্ত করুন : ইসলামাবাদী মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে হেফাজত ও মাদ্রাসা কর্তৃপক্ষের সংবাদ সম্মেলন টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদনের প্রতিবাদ জানিয়েছে হেফাজত আল্লামা শফীর মৃত্যুকে ইস্যু করে বরেণ্য আলেমদের বিরুদ্ধে মামলা: নিন্দা জানিয়ে শীর্ষ ২৮ উলামা-মাশায়েখের বিবৃতি
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১১:৫৯ অপরাহ্ন
add

আল্লামা কাসেমীর মাগফিরাত কামনায় হাটহাজারীতে বিশেষ দুআ অনুষ্ঠিত 

কওমি ভিশন ডেস্ক
প্রকাশের সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
add

সদ্য প্রয়াত হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও ঢাকা জামিয়া মাদানিনিয়া বারিধারা মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক ও শায়খুল হাদীস আল্লামা নূর হোসাইন কাসেমীর রূহের মাগফিরাত কামনা ও দারাজাত বুলন্দির জন্য হাটহাজারীতে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীর কার্যালয়ে বিশেষ দুআ অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৯ ডিসেম্বর শনিবার বাদ মাগরিব এ দুআ অনুষ্ঠিত হয়। দুআ পরিচালনা করেন হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী।

দুআপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় হেফাজত নেতৃবৃন্দ বলেন, আল্লামা নূর হোসাইন কাসেমী হেফাজতে ইসলামের জন্য নিবেদিতপ্রাণ ছিলেন। বিভিন্ন ইস্যুতে হেফাজতের ঈমানী আন্দোলন সংগ্রামে আল্লামা কাসেমীর বলিষ্ঠ নেতৃত্ব ও ভূমিকা চিরস্মরণীয় হয়ে থাকবে। তিনি আমরন দ্বীনের বহুমুখী খেদমত আঞ্জাম দিয়েছেন। তাঁর ইন্তেকালে দেশ- জাতি বিশেষকরে হেফাজতে ইসলামের যে ক্ষতি হয়েছে তা কভু পূরণ হবার নয়। তাঁর অমর কীর্তি ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লিপিবদ্ধ থাকবে। আমরা মহান প্রভুর দরবারে আল্লামা নূর হোসাইন কাসেমী রহ. এর রূহের মাগফিরাত ও দারাজাত বুলন্দি কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন,হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়বে আমীর মাওলানা হাফেজ তাজুল ইসলাম (বড় হুজুর), হেফাজতের যুগ্ম-মহাসচিব মাওলানা নাসির উদ্দীন মুনীর,সহকারী মহাসচিব মাওলানা জাফর ফতেহপুরী, সহকারী মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ আজাদী,কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস,দফতর সম্পাদক মাওলানা হাফেজ মোহাম্মদ তৈয়ব, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী,সহকারী অর্থ সম্পাদক মাওলানা ফয়সাল, সহকারী অর্থ সম্পাদক জনাব মুহাম্মদ আহসান উল্লাহ,সহকারী প্রচার সম্পাদক মাওলানা সায়েমুল্লাহ,সহকারী ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মাওলানা জাকারিয়া মাদানী,সহকারী দফতর সম্পাদক-হযরত মাওলানা আবু তাহের ওসমানী,মাওলানা ফজলুল করীম জিহাদী,মাওলানা নেজাম সাঈদ,মাওলানা ওবাইদুল্লাহ ওবাইদ, মাওলানা আসাদুল্লাহ আসাদ,মাওলানা ইনআমুল হাসান,জুনাইদ আহমদ প্রমূখ।

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: