শিরোনাম
ভারতে করোনা সরাতে শরীরে গোবর, রোগ বাড়ার আশঙ্কা, সতর্ক করলেন চিকিৎসকরা টিকা আনতে চীনে গেছে বিমানবাহিনীর উড়োজাহাজ আল আকসায় সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছে বাংলাদেশ ইয়াহুদিবাদীদের বিরুদ্ধে বিশ্বমুসলিম নেতৃত্বকে প্রতিরোধ গড়ে তুলতে হবে : পীর সাহেব চরমোনাই ৫ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে হেফাজত কঠোর স্বাস্থ্যবিধি মানার শর্তে চালু হতে পারে গণপরিবহন ২৫ তারিখ থেকে সীমিত পরিসরে খুলছে দোকানপাট রমজানে আলেম-উলামা ও তৌহিদী জনতার উপর জুলুম-নির্যাতন বন্ধ করুন : বাবুনগরী এবার আগফানিস্তান থেকে সেনা সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিল জার্মানিও ওমানে বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা
বুধবার, ১২ মে ২০২১, ০১:২৪ অপরাহ্ন
add

আল্লামা শফীর ইনতিকাল স্বাভাবিক, পিবিআইয়ের রিপোর্ট উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যাচার : হেফাজত আমির

কওমি ভিশন ডেস্ক
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
add

শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী (রহ.) -এর স্বাভাবিক মৃত্যুকে অস্বাভাবিক আখ্যায়িত করে আদালতে পিবিআইয়ের পেশকৃত রিপোর্ট ডাহামিথ্যে দাবী করে পুনরায় তদন্তের দাবী জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদিস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আজ (১৩ ই এপ্রিল) মঙ্গলবার সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে হেফাজত আমির বলেন, আল্লামা আহমদ শফী রহ এর মৃত্যু নিয়ে পিবিআই যেই রিপোর্ট দিয়েছে তা সম্পুর্ণ মিথ্যা। বাস্তবতা বিবর্জিত। আমরা মনে করি এই প্রতিবেদন একটি চিহ্নিত চক্রের শেখানো বুলি। আমরা আমাদের আইনজীবীদের মাধ্যমে আদালতে এই প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি পেশ করবো। এই মিথ্যা রিপোর্টের ভিত্তিতে যাদের নামে মিথ্যা মামলা করা হয়েছে তা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম না এরপরও নতুন করে আমাকেসহ আরো বারোজনকে অন্তর্ভুক্ত করে প্রতিবেদন দেওয়া হয়েছে। এই মামলা ডাহামিথ্যে। এর কোন বাস্তবতা নেই। চট্টগ্রাম মেডিকেলের ছাড়পত্র ও ঢাকা আসগর আলী হসপাতালের ডেথ সার্টিফিকেটসহ নির্ভরযোগ্য তথ্য প্রমাণের আলোকে দেশবিদেশের সকলের নিকট প্রমাণিত হয়েছে আল্লামা শাহ আহমদ শফী রহ. এর মৃত্যু আল্লাহ তায়া’লার হুকুমে

স্বাভাবিক ছিলো। তিনি অনেকদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন। রোগ বেড়ে যাওয়ায় একাদিকবার তাঁকে হাসপাতালে নেওয়া হয়। সর্বশেষ আল্লাহ ইচ্ছায় তিনি মহান রবের ডাকে সাড়া দেন।

আল্লামা বাবুনগরী বলেন, আল্লামা আহমদ শফী রহ. -এর মৃত্যুর পর তাঁর বড়ছেলে মাওলানা ইউসুফ ব্যাখ্যামূলক বিবৃতির মাধ্যমে বাস্তব সত্য মিডিয়ার সামনে তুলে ধরেছিলেন। তাঁর বাবার মৃত্যু স্বাভাবিক হয়েছিল বলে স্বীকারোক্তি দিয়েছিলেন। এরপরও আল্লামা আহমদ শফী (রহ.) এর মৃত্যুর প্রায় দুই মাস পর দেশের শীর্ষ ওলামায়ে কেরামের নামে মামলা দায়ের হওয়াতেই বুঝা যায় এই মামলা কতটা হাস্যকর ও ভিত্তিহিন।

পুনরায় এ প্রতিবেদনের নিরপেক্ষ ও সুষ্ঠু তদন্তের দাবী জানান আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী।

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: