শিরোনাম
জুমার মিম্বার থেকে বাবুনগরী : আল্লাহ ফেরআউনকেও সুযোগ দিয়েছেন, তবে ছেড়ে দেননি আফগানিস্তান থেকে মার্কিন সেনা প্রত্যাহার নিয়ে ভারতের উদ্বেগ মসজিদ-মাদ্রাসা উন্মুক্ত রাখার আহ্বান জানিয়ে মুফতি আজম আবদুচ্ছালাম চাটগামীর খোলা চিঠি রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে হেফাজত আমীর আল্লামা বাবুনগরীর আহ্বান গ্রেফতার আতঙ্কে ঘর ছাড়া হাজারো আলেম, দুর্ভোগে পরিবার মসজিদ লক করার ইখতিয়ার কারো নেই : মুফতি সাখাওয়াত চিকিৎসা বিজ্ঞান মতে রোজার অতুলনীয় উপকার, বিবিসির প্রতিবেদন পবিত্র রমজান মাসের চাঁদ দেখা গিয়েছে, কাল রোজা ইসলামাবাদীসহ গ্রেফতারকৃত হেফাজত নেতাকর্মীদের মুক্তি দিতে হবে : আমীরে হেফাজত  আল্লামা শফীর ইনতিকাল স্বাভাবিক, পিবিআইয়ের রিপোর্ট উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যাচার : হেফাজত আমির
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৪:৪০ অপরাহ্ন
add

কুরআনের আয়াত পরিবর্তনের রিট খারিজ না হলে মুসলিমবিশ্ব উত্তাল হয়ে উঠবে: আমিরে হেফাজত 

কওমি ভিশন ডেস্ক
প্রকাশের সময় : রবিবার, ১৪ মার্চ, ২০২১
ফাইল ফটো
add

শিয়া ওয়াকফ বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াসিম রিজভী পবিত্র কুরআন শরীফের ২৬ টি আয়াতের উপর আপত্তি তোলে পরিবর্তনের আবেদন জানিয়ে ভারতের সুপ্রিম কোর্টে দায়ের করা রিটের তীব্র নিন্দা ও কড়া প্রতিবাদ জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আজ (১৪ ই মার্চ) রবিবার সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে আমীরে হেফাজত বলেন,পবিত্র কুরআন মহান আল্লাহ তায়া’লার পক্ষ থেকে অবতীর্ণ হওয়া সর্বশেষ ও শ্রেষ্ঠ আসমানী কিতাব। মানব জাতির মুক্তির একমাত্র সংবিধান। কোরআন শরীফ আল্লাহ তায়া’লার কালাম। আল্লাহ তায়া’লা নিজেই কিয়ামত অবধি এ কোরআন সংরক্ষণের দায়িত্ব নিয়েছেন। সমস্ত মুসলমানদের আকিদা বিশ্বাস, অবতীর্ণ হওয়া থেকে শুরু করে আজকের দিন পর্যন্ত কুরআন শরীফের একটি আয়াত এমনকি একটি অক্ষরও পরিবর্তন হয়নি এবং কিয়ামত পর্যন্ত কেহ পরিবর্তন করতে পারবে না। কুরআন শরীফে কোন প্রকারের পরিবর্তন সাধন হওয়ার দাবী কারী মুসলমান থাকতে পারে না, সে নিসন্দেহে কাফের।

আমীরে হেফাজত আল্লামা বাবুনগরী বলেন,ওয়াসিম রিজভী কুরআন শরীফের ২৬ টি আয়াতের ব্যাপারে আপত্তি তোলে সেগুলো পরিবর্তনের জন্য ভারতের সুপ্রিম কোর্টে রিট দায়ের করে কার্যত বিশ্বমুসলিমের সাথে যুদ্ধ ঘোষণা করেছে।

এই রিট দায়ের করে অমার্জনীয় অপরাধ করেছে উগ্রবাদী এই শীয়া ওয়াসিম রিজভী। এর দ্বারা মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত করা হয়েছে। পবিত্র কুরআন শরীফের কোন আয়াত পরিবর্তনে কোর্টের রিট বিশ্বের পৌনে কোটি মুসলমান মেনে নেবে না।

হুঁশিয়ারী উচ্চারণ করে আমীরে হেফাজত বলেন,উগ্র হিন্দুত্ববাদী মোদি সরকারের ইসলাম বিদ্বেষী মনোভাবের কারণেই এই ওয়াসিম রিজভী আজ কুরআনের আয়াত পরিবর্তনের জন্য রিট দায়ের করার সাহস পাচ্ছে। ওয়াসিম রিজভী অতীতেও তার বক্তব্যে ইসলাম সম্পর্কে নানা বিতর্কের সৃষ্টি দিয়েছে। আজ সে প্রকাশ্যে কেরআনের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। আমাদের বক্তব্য সুস্পষ্ট, পবিত্র কোরআন নিয়ে পৃথিবীর নিকৃষ্টতর কাফের শিয়াদের এমন জঘন্য কর্মকাণ্ড কখনো বরতাশত করা হবে না। অনতিবিলম্বে ভারতের সুপ্রিম কোর্ট থেকে এই রিট খারিজ করতে হবে এবং বিশ্বের পৌনে দুইশো কোটি মুসলমানের ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনে এই রিট দায়ের করার অপরাধে কুখ্যাত কাফের শীয়া ওয়াসিম রিজভীকে উপযুক্ত শাস্তি দিতে হবে। দ্রুত সময়ের মধ্যে কুরআনের আয়াত পরিবর্তনের এই রিট খারিজ না হলে ভারতের বিরুদ্ধে মুসলিম বিশ্ব উত্তাল হয়ে উঠবে।

পৃথিবীর যে কোন প্রান্তে হোকনা কেন পবিত্র কুরআনের বিরুদ্ধে কোন ধরনের ষড়যন্ত্র সহ্য করা না। কুরআন শরীফের ২৬ টি আয়াত তো দূরের কথা একটি অক্ষর পরিবর্তনের চেষ্টা করা হলেও বিশ্বমুসলিম বুকের তাজা রক্তের বিনিময়ে কুরআনের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র প্রতিহত করবে বলে কঠোর হুশিয়ারী উচ্চারণ করেন আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী।

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: