শিরোনাম
জুমার মিম্বার থেকে বাবুনগরী : আল্লাহ ফেরআউনকেও সুযোগ দিয়েছেন, তবে ছেড়ে দেননি আফগানিস্তান থেকে মার্কিন সেনা প্রত্যাহার নিয়ে ভারতের উদ্বেগ মসজিদ-মাদ্রাসা উন্মুক্ত রাখার আহ্বান জানিয়ে মুফতি আজম আবদুচ্ছালাম চাটগামীর খোলা চিঠি রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে হেফাজত আমীর আল্লামা বাবুনগরীর আহ্বান গ্রেফতার আতঙ্কে ঘর ছাড়া হাজারো আলেম, দুর্ভোগে পরিবার মসজিদ লক করার ইখতিয়ার কারো নেই : মুফতি সাখাওয়াত চিকিৎসা বিজ্ঞান মতে রোজার অতুলনীয় উপকার, বিবিসির প্রতিবেদন পবিত্র রমজান মাসের চাঁদ দেখা গিয়েছে, কাল রোজা ইসলামাবাদীসহ গ্রেফতারকৃত হেফাজত নেতাকর্মীদের মুক্তি দিতে হবে : আমীরে হেফাজত  আল্লামা শফীর ইনতিকাল স্বাভাবিক, পিবিআইয়ের রিপোর্ট উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যাচার : হেফাজত আমির
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১২:১৩ অপরাহ্ন
add

নাজিরহাট মাদ্রাসার মুহতামিম নির্ধারণের লক্ষ্যে মজলিসে শূরার বৈঠক আজ

কওমি ভিশন ডেস্ক
প্রকাশের সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
add

চট্টগ্রাম ফটিকছড়ি নছিরুল ইসলাম নাজিরহাট বড় মাদ্রাসার মুহতামিম তথা পরিচালক নির্ধারণের লক্ষ্যে মজলিসে শূরার বৈঠক বসতে যাচ্ছে আজ। সকাল দশটা থেকে এ বৈঠক আরম্ভ হওয়ার কথা রয়েছে। নাজিরহাট বড় মাদ্রাসার সাবেক মুহতামিম মাওলানা ইদরিস সাহেবের ইনতিকালের পর পদটি শূন্য হয়। করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সরকারি বিভিন্ন বিধিনিষেধ থাকার ফলে মজলিসে শূরার বৈঠক এতদিন অনুষ্ঠিত হয়নি।

আল্লামা আহমদ শফীর কক্ষে একটি শূরা অনুষ্ঠিত হয়েছে বলে জনশ্রুতি থাকলেও এ নিয়ে রয়েছে বেশ বিতর্ক। মাদ্রাসার মুহতামিম দাবিদার মাওলানা সলিমুল্লাহকে পরিচালক হিসেবে মানতে চান না একটি পক্ষ। দীর্ঘদিন ধরে চলে আসা এ বিতর্কের অবসান ঘটতে যাচ্ছে আজ। মাদ্রাসার পরবর্তী কর্ণধার ঠিক করতে বসবে মজলিসে শূরার গুরুত্বপূর্ণ বৈঠক।

শূরাকে কেন্দ্র করে যাতে কোনো ধরনের অপ্রীতিকর পরিবেশ তৈরি না হয়, এজন্য প্রশাসন সতর্ক অবস্থানে রয়েছে। সরকারের নির্দেশে নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী নিয়োজিত রয়েছে।

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: