শিরোনাম
ফটিকছড়িতে সংবর্ধিত আমিরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী ধর্ম প্রতিমন্ত্রী পদে আজ সন্ধ্যায় শপথ গ্রহণ করবেন জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল নাগার্নো-কারাবাখে আমরা পরাজিত হয়েছি: আর্মেনিয়ার প্রেসিডেন্ট আল আমিন সংস্থার তিনদিন ব্যাপী তাফসিরুল কোরআন মাহফিল উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত রামগড় উপজেলা নির্বাহী অফিসারের সাথে ওলামা ঐক্য পরিষদের সৌজন্য সাক্ষাৎ হেফাজতের কমিটি নিয়ে আমাদের সময় পত্রিকার প্রতিবেদন ডাহামিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত গাজার উত্তরাঞ্চলে হামলা চালিয়েছে ইসরাইলি বিমান মুসলিম সভ্যতা বিরোধী মূর্তি নির্মাণের প্রতিবাদ করায় মামুনুল হক ও চরমোনাই পীরের বিরুদ্ধে বিক্ষোভ করেছে চরমপন্থী মুক্তিযুদ্ধ মঞ্চ ‘মহানবী সা. এর শানে বেআদবি রক্তের বিনিময়ে প্রতিহত করা হবে’: আল্লামা জুনায়দ বাবুনগরী  হাটহাজারী উপজেলাধীন মধ্য মাদার্শায় হেফাজত কর্মীদের উপর মাজারপন্থীদের পরিকল্পিত হামলা : আহত ৪
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২:৪৩ পূর্বাহ্ন
add

ফ্রান্সের তাগুতি শক্তি অচিরেই ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে : খেলাফতে যুব মজলিস চট্টগ্রাম

কওমি ভিশন ডেস্ক
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
add

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে চট্টগ্রাম জমিয়তুল ফালাহ ময়দানে বাংলাদেশ খেলাফত যুব মজলিস চট্টগ্রাম মহানগরের উদ্যােগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস চট্টগ্রাম মহানগরের সভাপতি আয়াজ মাহমুদের সঞ্চালনায় বাংলাদেশ খেলাফত যুব মজলিস চট্টগ্রাম মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি ইন্জিনিয়ার আরিফ মাহমুদের সভাপতিত্বে, ছাত্র মজলিসের দায়িত্বশীল মাহমুদুল হাসানের কোরআন তেলাওয়াতের মাধ্যমে আরম্ভ করা হয় সমাবেশ। এতে প্রধান অতিথি উপস্থিতি ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমির, জাতীয় সংসদের সাবেক সম্মানিত সংসদ সদস্য শায়খুল হাদীস মাওলানা আলী উসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত যুব মজলিস চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি ইন্জিনিয়ার আমিরুল ওয়াহেদ।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আলী উসমান বলেন, পৃথিবীর বিভিন্ন প্রান্তে যেখানেই ইসলাম ও মুসলমান মজলুম হয়, সেখান থেকেই ইসলামের গণজাগরণ শুরু হয়। ইনশাআল্লাহ অচিরেই ফ্রান্স মুসলমানরা বিজয় করবে।

বিশেষ অতিথির বক্তব্যে ইন্জিনিয়ার আমিরুল ওয়াহেদ বলেন, আজ ফ্রান্সে বিশ্ব নবীর ব্যঙ্গচিত্র প্রকাশ করে, পৌনে দুইশ কোটি মুসলমানদের অন্তরে আগুন জ্বালিয়ে দিয়েছে। মুসলমানরা শান্তি ও সম্প্রীতিতে বিশ্বাসী। তবে ইসলাম, মুসলমান নবীর ইজ্জত নিয়ে কেউ চিনিমিনি খেললে তার সমুচিত জবাব দেওয়ার জন্য জিহাদে শরিক হয়ে  নবীর ইজ্জত কে রক্ষা করবে।

তিনি আরো বলেন, নবীর ইজ্জতের ব্যাপারে কোন মুসলমানের হৃদয়ে যদি রক্তক্ষরণ না হয় সে কোনদিন মুসলমান হতে পারেনা।

সভাপতির বক্তব্যে ইঞ্জিনিয়ার আরিফ মাহমুদ ভাই বলেন, ৯২% মুসলমানের রাষ্ট্র হিসেবে বাংলাদেশ সরকারের ও উচিত ফ্রান্স রাষ্ট্রের বিরুদ্ধে নিন্দা প্রকাশ করা। বাংলাদেশ খেলাফত মজলিস, বাংলাদেশ খেলাফত যুব মজলিস সহ হেফাজতে ইসলামের পক্ষ থেকে আমাদের নেতৃবৃন্দ আল্লামা বাবুনগরী ও আল্লামা মামনুল হকরা যদি ডাক দেন তাহলে আমরা কাফনের কাপড় পরিধান করে ঢাকা অভিমুখে লংমার্চ করব এবং ফ্রান্সের দূতাবাস ঘেরাও করব।

সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি, জমিয়াতুল ফালাহ থেকে পশ্চিমে মোড় নিয়ে পূর্বে আলমাসের মোড় হয়ে কাজীর দেউরী প্রদক্ষিণ করে জমিয়তুল ফালায় এসে সভাপতি সাহেবের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা অভিনন্দন ও কৃতজ্ঞতা পেশ করে দোয়া ও মোনাজাতের মাধ্যমে বিক্ষোভ মিছিল সমাপ্ত হয়।

এতে আরো উপস্থিতি ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিস চট্টগ্রাম মহানগরের দায়িত্বশীল মাওলানা এনায়েতুল্লাহ, বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস চট্টগ্রাম মহানগরের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আসাদুল্লাহ ও মুহাম্মদ আবু মুছা প্রমুখ।

 

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: