শিরোনাম
ফটিকছড়িতে সংবর্ধিত আমিরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী ধর্ম প্রতিমন্ত্রী পদে আজ সন্ধ্যায় শপথ গ্রহণ করবেন জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল নাগার্নো-কারাবাখে আমরা পরাজিত হয়েছি: আর্মেনিয়ার প্রেসিডেন্ট আল আমিন সংস্থার তিনদিন ব্যাপী তাফসিরুল কোরআন মাহফিল উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত রামগড় উপজেলা নির্বাহী অফিসারের সাথে ওলামা ঐক্য পরিষদের সৌজন্য সাক্ষাৎ হেফাজতের কমিটি নিয়ে আমাদের সময় পত্রিকার প্রতিবেদন ডাহামিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত গাজার উত্তরাঞ্চলে হামলা চালিয়েছে ইসরাইলি বিমান মুসলিম সভ্যতা বিরোধী মূর্তি নির্মাণের প্রতিবাদ করায় মামুনুল হক ও চরমোনাই পীরের বিরুদ্ধে বিক্ষোভ করেছে চরমপন্থী মুক্তিযুদ্ধ মঞ্চ ‘মহানবী সা. এর শানে বেআদবি রক্তের বিনিময়ে প্রতিহত করা হবে’: আল্লামা জুনায়দ বাবুনগরী  হাটহাজারী উপজেলাধীন মধ্য মাদার্শায় হেফাজত কর্মীদের উপর মাজারপন্থীদের পরিকল্পিত হামলা : আহত ৪
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২:০০ পূর্বাহ্ন
add

ফ্রান্সের বিরুদ্ধে যুদ্ধে সবার আগে জুনাইদের বুক থাকবে : আল্লামা বাবুনগরী

নাবিল আব্দুল্লাহ
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
add

আজ ২৭ অক্টোবর মঙ্গলবার বিশ্ব নবীর অবমাননার প্রতিবাদে ফ্রান্সের বিরুদ্ধে হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী শাখা কর্তৃক আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী। এ সময় তিনি ফ্রান্সের ঘৃণ্য কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানিয়ে বলেন, ফ্রান্সের দেয়ালে দেয়ালে বিশ্ব নবী হজরত মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের অবমানকর কার্টুন প্রদর্শন করে দেড়’শ কোটি মুসলমানের হৃদয়ে আঘাত দিয়েছে ফ্রান্স। আমাদের কলিজার টুকরা প্রিয় রাসূলের ইজ্জত-সম্মান নষ্ট করার জন্য ফ্রান্স বারবার রাসূলের অবমাননা করে আসছে। ইতিপূর্বেও তারা এমন করেছে। এবং এখনো করছে। এটা একটা অমানবিক আচরণ। যতদিন পর্যন্ত আমাদের নবীজিকে নিয়ে ফ্রান্স এমন নিকৃষ্ট এবং জঘন্য কাজ করবে, বিশ্ববাসী তাদেরকে মানুষ বলে স্বীকার করবে না।

Image may contain: one or more people, crowd, sky, basketball court, stadium and outdoor

আল্লামা বাবুনগরী বলেন, রসুলুল্লাহ হলেন বিশ্ব মানবাতার দূত, বিশ্ব মানবতার নবী, রহমতের নবী এবং দয়ার নবী। বহু অমুসলিমরাও তাঁর প্রশংসা করেছেন। সেই রহমতের নবীকে নিয়ে ফ্রান্স যেই জঘন্য কাজ করেছে তার জন্য সমস্ত মুসলিম আজ ব্যথিত এবং মর্মাহত। ইসলামের নবী বিরুদ্ধে ফ্রান্সের এই ধারাবাহিক আক্রমণের আমরা তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই।

Image may contain: 9 people, including Md Siraj U F, crowd and outdoor

আল্লামা বাবুনগরী আরো বলেন, আমরা রাজনীতি বুঝি না। আমরা ক্ষমতাও বুঝি না। আমরা বুঝি আল্লাহ এবং তাঁর রাসূলের ইজ্জত এবং সম্মান। সুতরাং নবীজির ইজ্জত রক্ষার জন্য যদি বুকের তাজা রক্ত ঢেলে দিতে হয়, তাহলে আমরা দিতে প্রস্তুত। তবুও বিশ্ব নবীর অবমাননা কোনোভাবেই সহ্য করব না। এমনকি নবীজির ইজ্জত রক্ষার জন্য যদি জিহাদের ডাকও আসে, তবে বাবুনগরীর সীনা থাকবে প্রথম কাতারে এবং সবার আগে।

Image may contain: 43 people, crowd and outdoor

ফ্রান্সের পণ্য বর্জনের আহবান জানিয়ে আল্লামা বাবুনগরী বলেন, আপনারা সবাই ফ্রান্সের সকল পণ্য বর্জন করুন। ফ্রান্সকে বয়কট করুন এবং তাদের সাথে মুসলিম বিশ্বের সকল যোগাযোগ ছিন্ন করুন। এটা আমাদের দাবী। হেফাজতে ইসলামের দাবী। এবং এটা ঈমানেরও দাবী।

সমাবশে শেষ হাটহাজারী প্রধান সড়কে মিছিল করে নবীপ্রেমী তাউহিদি জনতা।

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: