বাগেরহাটে মাদরাসা শিক্ষার্থীকে ১৮দিন আটকে রেখে ধর্ষণ ; প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

কওমি ভিশন ডেস্ক: ১৮ দিন আটক রেখে ধর্ষণকারী গ্রেফতার ও উপযুক্ত শাস্তির দাবিতে এলাকাবাসীর উদ্যোগে বুধবার দুপুরে বাগেরহাট শরণখোলায় এক মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার দক্ষিন বাজারে ঘন্টাব্যাপি এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। অপরাধ নিশ্চিত হওয়া সত্ত্বেও কেন এখনও আটক করা যায়নি অপরাধীদের মানবন্ধনে এমন প্রশ্ন তুলেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। অপরাধীরা এখনও এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন বলেও অভিযোগ করেন তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, “মাদরাসা শিক্ষার্থী অপহরণ করে ১৮দিন আটকে রেখে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় হলেও আসামী রাকিব হাওলাদার, মুন্না ভুইয়াসহ ৬ আসামী এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। বাদী ও বাদীর পরিবারকে মেরে ফেলা ও এলাকা ছাড়া করার হুমকী ধামকী দিচ্ছে। বাদী ও তার পরিবার এখন নিরাপত্তা হীনতায় ভুগছেন। আমরা এর ন্যায় বিচার চাই। যেকোন মূল্যে আসামীদের আটককরে আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা।

উল্লেখ্য যে, সংঘবদ্ধ ধর্ষকচক্র ২২ মে রাজাপুর মাদরাসার ১০ শ্রেণির এক শিক্ষার্থীকে জোরপূর্বক অপহরণ করে আটকে রাখে। ১৮দিন পরে ১০ জুন রায়েন্দা বাসস্টান্ড থেকে মেয়েটিকে উদ্ধার করে তার পিতা। পরবর্তীতে উদ্ধারের দুইদিন পরে ১২ জুন অপহরণকারী রাকিব হাওলাদার, মুন্না ভুইয়াসহ ৬জনের নাম উল্লেখ শরণখোলা থানায় মামলা দায়ের করেন নির্যাতিতার পিতা। মামলার পরে ১২ রদিন পার হলে কোন আসামী আটক হয়নি।

বিজ্ঞাপন

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: