শিরোনাম
সুষ্ঠুভাবে সম্পন্ন হলো হিজামা হেল্পলাইন কর্তৃক আয়োজিত ফায়ার কাপিং কর্মশালা মিথ্যা মামলা দিয়ে একটি কুচক্রি মহল দেশে বিশৃঙ্খলা সৃষ্টির ষড়যন্ত্র করছে মাদরাসায় হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে : আল্লামা জুনাইদ বাবুনগরী  ফটিকছড়িতে কওমি মাদ্রাসায় মাজারপন্থীদের সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী আল্লামা নুরুল ইসলাম জিহাদি হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব মনোনীত পুলিশকে গুণ্ডা ও মাস্তানের ভূমিকায় দেখতে চাই না, এসপিকে বরখাস্ত করুন : ইসলামাবাদী মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে হেফাজত ও মাদ্রাসা কর্তৃপক্ষের সংবাদ সম্মেলন টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদনের প্রতিবাদ জানিয়েছে হেফাজত আল্লামা শফীর মৃত্যুকে ইস্যু করে বরেণ্য আলেমদের বিরুদ্ধে মামলা: নিন্দা জানিয়ে শীর্ষ ২৮ উলামা-মাশায়েখের বিবৃতি দেশের বিশিষ্টজনদের রাষ্ট্রপতিকে চিঠি দেয়া উদ্দেশ্যপ্রণোদিত বললেন ইসি শাহাদাত
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৭:১০ অপরাহ্ন
add

মহানবীর আদর্শের অনুসরণ আল্লাহর নৈকট্য লাভের পূর্বশর্ত : আল্লামা সালাহ উদ্দিন নানুপুরী

কওমি ভিশন ডেস্ক
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি, ২০১৯
add

কওমি ভিশন: চট্টগ্রাম জামেয়া ওবাইদিয়া নানুপুর মাদরাসার মুহতামিম আল্লামা সালাহ উদ্দিন নানুপুরী বলেছেন, জীবনের প্রতিটি ক্ষেত্রে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর অনুসরণ ও অনুকরণ আল্লাহর নৈকট্য লাভের পূর্বশর্ত। কেননা যে কোন আমল রাসুলের আদর্শের আলোকে না হয়ে মনগড়া হলে সেটা যতই চাকচিক্যময় হোক, দেখতে সুন্দর হোক আল্লাহর দরবারে গ্রহণযোগ্য হবে না।
তিনি গত মঙ্গলবার(১৫জানুয়ারি) কক্সবাজার মহেশখালী কালারমারছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ময়দানে তাফসিরুল কুরআন মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মহেশখালীর ঐতিহ্যবাহী ধর্মীয় সংগঠন কামারমারছড়া কুরআন প্রচার সংস্থার ব্যবস্থাপনায় মাহফিলটি সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিত হয়।

তিনি আরো বলেন,আজ অশান্ত বিশ্বে ক্ষমতার দ্বন্ধ, জাতি গোত্রে হানাহানি সব কিছুর মুলোৎপাটন করে বিশ্ব মানবতাকে শান্তির সুশীতল ছায়া তলে আচ্ছাদিত করতে নবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর আদর্শ অনুসরণের কোন বিকল্প নেই।
মাহফিলের প্রধান বক্তা মুফাচ্ছিরে কুরআন মাওলানা সাইয়্যেদুল আলম আরমানী বলেছেন, কুরআন ও হাদীসের শিক্ষাই হলো প্রকৃত শিক্ষা। তাই নিরক্ষর মুক্ত দেশ গড়ার জন্য সকলকে ওহীর ইলম তথা কুরআন ও হাদীসের শিক্ষায় শিক্ষিত হতে হবে।
মুফতী মাওলানা শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে আরো বয়ান করেন মাওলানা নুরুল আমিন আল ফরিদী ঢাকা, মাওলানা এনায়েত উল্লাহ, মাওলানা ক্বারী আতাউল্লাহ গনী। এতে উপস্থিত ছিলেন মাওলানা মাহবুবুল আলম, মাওলানা রহমত উল্লাহ,ডা. ইকবাল,মাওলানা ইসমাইল কাওসার, সংস্থার কার্যনির্বাহী সভাপতি মাওলানা ফুরকান হুসাইন, মাওলানা আবদুশ শাকুর, মাওলানা আবু তৈয়ব মুজাদ্দেদী, মাওলানা সানা উল্লাহ, শহিদ উল্লাহ ও মুহাম্মদ জুনাইদ প্রমুখ।
বার্তা প্রেরক
আব্দুল ওয়াদূদ
প্রচার সম্পাদক
মহেশখালী কুরআন প্রচার সংস্থা

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: