মাওলানা আবুল হাসান রহ. এর ইন্তেকালে আল্লামা আহমদ শফীর শোক প্রকাশ

কওমি ভিশন ডেস্ক: আমীরে হেফাজত, জামিয়া দারুল উলুম হাটহাজারীর মহাপরিচালক শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী হাফিজাহুল্লাহ বর্ষীয়ান আলেমেদ্বীন, দারুল উলুম হাটহাজারীর সম্মানিত শুরা সদস্য,হেফাজতে ইসলাম বাংলাদেশ কক্সবাজার জেলার সভাপতি, শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফি হাফিজাহুল্লাহর বিশিষ্ট খলিফা, রামু জোয়ারিয়ানালা এমদাদুল উলূম মাদরাসার মহাপরিচালক আল্লামা আবুল হাসান সাহেবের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন।

আমীরে হেফাজত বলেন, আল্লামা আবুল হাসান সাহেব চট্টগ্রামে কওমি অঙ্গনের একজন শীর্ষ মুরুব্বী, প্রখ্যাত ইসলামী চিন্তাবিদ, উম্মাহর দরদী রাহবার ছিলেন। তিনি বহুমুখী গুণেরর অধিকারী ছিলেন। তাঁর চিন্তা চেতনা ও প্রজ্ঞা অভিভূত হওয়ার মতো। তিনি ছিলেন কক্সবাজারের একজন দ্বীনি অভিভাবক। তাঁর ইন্তেকালের মাধ্যমে অভিভাবকত্বের জায়গাটিতে যে শূন্যতা তৈরি হয়েছে, তা পূরণ হবার নয়।

আল্লামা আহমদ শফী বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে আমরা বর্ণাঢ্যময় জীবনের অধিকারী, একজন প্রতিভাবান মুখলিস আলেমকে হারিয়ে খুব ক্ষতিগ্রস্ত হয়েছি । এমন একজন আল্লাহপ্রেমিক বিচক্ষণ রাহবারে উম্মত আলেম মনিষীর ইন্তেকালে আমি গভীরভাবে শোকাহত। মহান আল্লাহর দরবারে আমি তাঁর মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবার-পরিজন, ছাত্র এবং সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি। দোয়া করি আল্লাহ যেন সকলকে সবর করার তৌফিক দেন।

দেশবরেণ্য দরদী এ আলেমের জন্য আমি মহান আল্লাহর দরবারে মুনাজাত করছি, তিনি যেন তাঁর প্রিয় মুখলিস, আলেম বান্দাকে রহমতের চাদরে আবৃত করে চিরস্থায়ী জান্নাতের মেহমান করে মর্যাদাপূর্ণ স্থান দান করেন, আমীন।

প্রসঙ্গ আল্লামা আবুল হাসান রহ. ৫ই জুলাই সকাল ০৮ টা ৪০ মিনিটে মৃত্যু বরণ করেন।

বিজ্ঞাপন

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: