রাউজানে আইসোলেশন সেন্টার নির্মাণে আর্থিক সহায়তা প্রদান করেছে ইসলামী নবজাগরণ সংগঠন

কওমি ভিশন ডেস্ক:  করোনার দুর্যোগময় সময়ে সাধারণ মানুষকে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে দীর্ঘদিনের পরিত্যক্ত রাউজানের সুলতানপুর ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালটিকে আইসোলেশন সেন্টার প্রতিষ্ঠার উদ্যোগ গ্রহণ করেছেন রাউজান থানার সাংসদ জনাব এ বি এম ফজলে করিম চৌধুরীর সুযোগ্য পুত্র জনাব ফারাজ করিম চৌধুরী। উক্ত আইসোলেশন সেন্টার প্রতিষ্ঠায় আর্থিক সহায়তা নিয়ে এগিয়ে এসেছে  রাউজানের সামাজিক ও মানবিক সংগঠন রাউজান ইসলামী নবজাগরণ সংগঠন। সংগঠনটির পক্ষ থেকে কিছুদিন পূর্বে আইসোলেশন সেন্টার প্রতিষ্ঠায় যাবতীয় সহায়তা প্রদানের প্রতিশ্রুতি দেয়া হয়।

তারই নমুনা হিসেবে নবজাগরণ সংগঠনের সভাপতি জনাব হানিফ সাহেবের নেতৃত্বে সংগঠনের একটি বিশেষ প্রতিনিধি দল রাউজান উপজেলা যুবলীগ এর সভাপতি ও রাউজান পৌরসভার প্যানেল মেয়র জনাব মুহাম্মদ জমির উদ্দিন পারভেজের হাতে প্রাথমিকভাবে ২৫ হাজার টাকা নগদ অর্থ প্রদান করেন।

জনাব ফারাজ করিম চৌধুরী শুরু থেকেই করোনার এ পরিস্থিতিতে বিপদে পড়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন নানা ভাবে। করোনায় কর্মহীন মানুষদের ত্রাণ বিতরণ, রোজাদার সাধারণ মানুষ ও সর্বক্ষণ চিকিৎসার কাজে নিয়োজিত ডাক্তারদের মাঝে ইফতার ও সাহরি সরবরাহ, করোনায় মৃতদের দাফন কাফন, আক্রান্তদের চিকিৎসার ব্যবস্থাসহ নানা কাজে সবার আগে দেখা গেছে এ মানবদরদীকে। কিছু দিন পূর্বে এমপি সাহেবের পক্ষ থেকে ১০০ টি অক্সিজেন বিভিন্ন ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান এর হাতে হস্তান্তর করেন। তার এসব কাজকে সহায়তাপূর্বক স্বাগত ও অভিনন্দন জানিয়েছেন নবজাগরণ সংগঠনের কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য যে, সম্প্রতি সারাদেশে অক্সিজেনের সংকট তৈরি হলে রাউজানের মাটি ও মানুষকে এ সংকট থেকে মুক্তি দিতে তিনি দীর্ঘদিনের পরিত্যক্ত রাউজানের সুলতানপুর ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালটিকে আইসোলেশন সেন্টার করার মহৎ ও যুগান্তরকারী উদ্যোগ গ্রহণ করেন জনাব ফারাজ করিম চৌধুরী। ইতোমধ্যে তিনি অক্সিজেন সরবরাহের বন্দোবস্তও করেছেন বলে জানা গেছে।

এসময় আরো উপস্থিতি ছিলেন, আইসোলেশন সেন্টারের প্রধান ডা. ফজলে করিম,  রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মুহাম্মদ কেফায়েত উল্লাহ, রাউজান ইসলামী নব জাগরণ সংগঠনের সহ সভাপতি মাওলানা মুহাম্মদ আবু দরদা মাসুম, মাওলানা আবদুল আওয়াল মাসুদ চৌধুরী, প্রচার সম্পাদক মুহাম্মাদ সাহাবুদ্দীন, রাউজান সেন্ট্রাল ভয়েজ অব রাউজান এর কর্মকর্তা ও বিভিন্ন দ্বায়িত্বশীলগণ।

বিজ্ঞাপন

 

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: