শিরোনাম
সুষ্ঠুভাবে সম্পন্ন হলো হিজামা হেল্পলাইন কর্তৃক আয়োজিত ফায়ার কাপিং কর্মশালা মিথ্যা মামলা দিয়ে একটি কুচক্রি মহল দেশে বিশৃঙ্খলা সৃষ্টির ষড়যন্ত্র করছে মাদরাসায় হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে : আল্লামা জুনাইদ বাবুনগরী  ফটিকছড়িতে কওমি মাদ্রাসায় মাজারপন্থীদের সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী আল্লামা নুরুল ইসলাম জিহাদি হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব মনোনীত পুলিশকে গুণ্ডা ও মাস্তানের ভূমিকায় দেখতে চাই না, এসপিকে বরখাস্ত করুন : ইসলামাবাদী মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে হেফাজত ও মাদ্রাসা কর্তৃপক্ষের সংবাদ সম্মেলন টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদনের প্রতিবাদ জানিয়েছে হেফাজত আল্লামা শফীর মৃত্যুকে ইস্যু করে বরেণ্য আলেমদের বিরুদ্ধে মামলা: নিন্দা জানিয়ে শীর্ষ ২৮ উলামা-মাশায়েখের বিবৃতি দেশের বিশিষ্টজনদের রাষ্ট্রপতিকে চিঠি দেয়া উদ্দেশ্যপ্রণোদিত বললেন ইসি শাহাদাত
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:৪৩ অপরাহ্ন
add

রামগড় উপজেলা নির্বাহী অফিসারের সাথে ওলামা ঐক্য পরিষদের সৌজন্য সাক্ষাৎ

নুরুল কাবির আরমান ।। খাগড়াছড়ি প্রতিনিধি
প্রকাশের সময় : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
add

খাগড়াছড়ি কওমী মাদ্রাসা ও উলামা ঐক্য পরিষদের জেলা সভাপতি মাওলানা কারী ওসমান গনী, ও সাধারণ সম্পাদক মুফতি রবিউল ইসলাম শামীমসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃত্ববৃন্দ আজ (২২ নভেম্বর) রবিবার দুপুর ১২ টায় রামগড় উপজেলা নির্বাহী অফিসার জনাব মুহাম্মদ মাহমুদ উল্লাহ্ মারুফ মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।
এ সময় উপজেলা নির্বাহী অফিসারের সাথে উপজেলার কওমি মাদ্রাসাসমূহ ও ওলামায়ে কেরামের ঐক্যবদ্ধতা দেখে আলেম ওলামাদের প্রসংশা  করেন। তিনি ওলামায়ে কেরামের সাথে মিলিত হতে পেরে আনন্দিত হয়ে উপজেলার কওমি মাদ্রাসা সমূহ পরিদর্শনের আগ্রহ প্রকাশ করেন।
সাক্ষাৎকালে সংগঠনের নেতৃত্ববৃন্দ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া আইডি থেকে আলেমদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ লেখালেখি ও বানাওয়াট বেনামি চিঠি লিখে আলেমদের হয়নারির প্রতিবাদে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
সাক্ষাৎ শেষে জেলা সভাপতি মাওলানা কারী ওসমান গনী  ওলামায়ে কেরামদেরকে ঐক্যবদ্ধ থেকে ইসলামের খেদমতের পাশাপাশি সামাজিক কাজে এগিয়ে আসার আহবান জানান। তিনি ওলামায়ে কেরামের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য, মিথ্যা লেখালেখি ও বানাওয়াট অভিযোগ  কারিদের সতর্ক করে তাদের আইনের আওতায় আনার আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন,  রামগড় কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল হক, মাওলানা এমদাদুল হক মামুন,
মাওলানা শহিদুল্লাহ, মাওলানা হাফেজ আব্দুল মালেক, হাফেজ আশরাফ আলী, মাওলানা জামাল উদ্দিন, মাওলানা আবদুল হান্নান মানছুর, মাওলানা জাহাঙ্গীর আলম, মাওলানা মুহিববুল্লাহ চৌধুরী, মাওলানা আবদুস সামাদ, হাফেজ জুনায়েদ সহ প্রমুখ ওলামায়ে কেরামে।

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: