শিরোনাম
গরিবদের আগে করোনার টিকা দিয়ে সরকার দেখবে মানুষ বাঁচে না মরে: রিজভী সুষ্ঠুভাবে সম্পন্ন হলো হিজামা হেল্পলাইন কর্তৃক আয়োজিত ফায়ার কাপিং কর্মশালা মিথ্যা মামলা দিয়ে একটি কুচক্রি মহল দেশে বিশৃঙ্খলা সৃষ্টির ষড়যন্ত্র করছে মাদরাসায় হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে : আল্লামা জুনাইদ বাবুনগরী  ফটিকছড়িতে কওমি মাদ্রাসায় মাজারপন্থীদের সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী আল্লামা নুরুল ইসলাম জিহাদি হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব মনোনীত পুলিশকে গুণ্ডা ও মাস্তানের ভূমিকায় দেখতে চাই না, এসপিকে বরখাস্ত করুন : ইসলামাবাদী মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে হেফাজত ও মাদ্রাসা কর্তৃপক্ষের সংবাদ সম্মেলন টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদনের প্রতিবাদ জানিয়েছে হেফাজত আল্লামা শফীর মৃত্যুকে ইস্যু করে বরেণ্য আলেমদের বিরুদ্ধে মামলা: নিন্দা জানিয়ে শীর্ষ ২৮ উলামা-মাশায়েখের বিবৃতি
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন
add

শায়খে বরুনার ইনতিকালে আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর শোক প্রকাশ

আতাউল্লাহ আফফান
প্রকাশের সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
add

দেশের প্রখ্যাত আলেমে দীন, আঞ্জুমানে হেফাজতে ইসলামের আমির, জামিয়া লুৎফিয়া আনোয়ারুল উলুম হামিদনগর বরুনা মাদ্রাসার সদরে মুহতামিম ও শাইখুল হাদিস, নাস্তিক-মুরতাদ বিরোধী আন্দোলনের অকুতোভয় সৈনিক আল্লামা খলিলুর রহমান হামিদীর (পীর সাহেব বরুনা) ইন্তিকালে গভীরভাবে শোক প্রকাশ করেছেন এদেশের বৃহত্তম দীনি মারকায জামিয়া ইসলামিয়া আজিজুল উলূম বাবুনগরের মুহতারাম মুহতামিম মুজাহিদে মিল্লাত আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী।

Image may contain: 1 person, eyeglasses, beard and closeup

আল্লামা খলিলুর রহমান হামিদী

সংবাদ মাধ্যমে প্রেরিত বিবৃতিতে শোক জানিয়ে আল্লামা বাবুগনগরী বলেন,

শায়খে বরুনার মৃত্যুতে জাতি একজন যোগ্য দীনদরদী মুরব্বী হারালো। তার মৃত্যুতে পুরো কওমি অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। তার বিয়োগে যে শূন্যতা তৈরি হয়েছে তা সহজে পুরন হওয়র নয়। তিনি একজন মুখলিস ব্যক্তি ছিলেন। পুরো জীবনকে দীনের জন্য উৎসর্গ করেছেন। বাংলাদেশ তিনি যে খেদমত আনজাম দিয়ে গেছেন তা যুগ যুগ ধরে জাতি স্মরণ করবে।

তিনি আরো বলেন,

বরুনার পীর সাহেব বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন। তার এ প্রতিভা তিনি দীনের স্বার্থে ব্যয় করে গেছেন। ইসলাম বিরোধী নানা তৎপরতা ও ষড়যন্ত্রের বিরুদ্ধে তিনি সর্বদা সজাগ ও সোচ্চার ছিলেন। দেশ-বিদেশে উনার অসংখ্য ছাত্র উলামা-তালাবা, মুরীদ ও গুণগ্রাহী রয়েছেন। আমি মহান রাব্বুল আলামীনের দরবারে তার মাগফিরাত কামনা করছি, তিনি যেন মরহুমের সকল গোনাহ মাফ করে তার যাবতীয় খিদমাত কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউস নসীব করেন, তার শোকতন্তপ্ত পরিবার ও ছাত্র- গুণগ্রাহীকে সবরে জামীল দান করেন।

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: