শিরোনাম
ম্যাক্রোঁর ইসলাম বিদ্বেষী কর্মকাণ্ডের সমর্থনে ভারতজুড়ে হ্যাশট্যাগ নাজিরহাট মাদ্রাসার মুহতামিম নির্ধারণের লক্ষ্যে মজলিসে শূরার বৈঠক আজ আগামী শুক্রবার বাদ জুমা সারাদেশে হেফাজতের বিক্ষোভ মিছিল মহানবীর ব্যঙ্গচিত্র প্রকাশকারী ফ্রান্সের ম্যাগাজিন ‘শার্লি হেবদো’র ওয়েবসাইটে সাইবার হামলা চালিয়ে ডাউন করেছে বাংলাদেশি হ্যাকাররা ফ্রান্সের বিরুদ্ধে যুদ্ধে সবার আগে জুনাইদের বুক থাকবে : আল্লামা বাবুনগরী পেশোয়ারের মাদ্রাসায় সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছে আল্লামা তাকী উসমানী ফ্রান্সে মহানবীর অবমাননার প্রতিবাদে জামিয়া বাবুনগরের মসজিদে প্রতিবাদসভা অনুষ্ঠিত ফ্রান্সের তাগুতি শক্তি অচিরেই ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে : খেলাফতে যুব মজলিস চট্টগ্রাম পাকিস্তানের পেশোয়ারে মাদ্রাসায় সন্ত্রাসী হামলা; নিহত ৭, আহত ৭০ এর অধিক ‘ফরাসি পণ্য বয়কট করুন’: তুর্কি জনগণের প্রতি এরদোগানের আহ্বান
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:০৭ পূর্বাহ্ন
add

সমস্ত শয়তানি কার্যক্রমের উৎস হচ্ছে ইসরাইল-আমেরিকা: হুথি আনসারুল্লাহ

কওমি ভিশন ডেস্ক
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
add

ইয়েমেনের জনপ্রিয় হুথি আনসারুল্লাহ আন্দোলনের প্রধান আব্দুল মালিক আল-হুথি বলেছেন, আমেরিকা ও ইহুদিবাদী ইসরাইল হচ্ছে সমস্ত শয়তানি কাজকর্মের মূল উৎস। বিশ্বব্যাপী আগ্রাসী ও ষড়যন্ত্রমূলক নীতি বাস্তবায়নের ক্ষেত্রে ইসরাইল এবং আমেরিকার অনুসৃত নীতির কঠোর সমালোচনা করেন তিনি।

গতকাল (সোমবার) ইয়েমেনের রাজধানী সানা থেকে টেলিভিশনে দেয়া এক ভাষণে আব্দুল মালিক আল-হুথি এসব কথা বলেন। তিনি স্পষ্ট করে বলেন, “আমেরিকা এবং ইসরাইলি নীতির কারণেই বিশ্বব্যাপী নানা ধরনের সংকট তৈরি হয়েছে। আমরা এসমস্ত শয়তানি কাজকর্ম এবং আগ্রাসনের মূল উৎসের বিরুদ্ধে লড়াই করছি যাতে আমাদের দেশে শান্তি প্রতিষ্ঠা করা যায়।”

ইয়েমেনের নাসেবক সাবেক প্রেসিডেন্ট আব্দ রাব্বু মানসুর হাদি

আব্দুল মালিক আল-হুথি আরো বলেন, ইয়েমেনি জনগণের মধ্যে আমেরিকা বিভাজনের বীজ বপন করতে চায় যাতে দেশটিতে সাম্প্রদায়িক সংঘাত বাধানো যায়।

আনসারুল্লাহ প্রধান বলেন, মার্কিন নেতারা অনেক আগেই ইয়েমেনের ওপর নজর ফেলেছে। ২০১৪ সালে যখন জনপ্রিয় জাগরণের মধ্যদিয়ে সৌদি সমর্থিত মানসুর হাদি সরকারের পতন হয় তখন থেকেই তারা ইয়েমেনের অভ্যন্তরীণ ব্যাপারে বিশেষভাবে হস্তক্ষেপ করে আসছে। এর কারণ হচ্ছে ভৌগোলিকভাবে ইয়েমেনের গুরুত্বপূর্ণ অবস্থান এবং দেশের বিপুল পরিমাণ প্রাকৃতিক সম্পদের খনি। শত্রুরা ইয়েমেনের জনগণকে প্রাকৃতিক এই সম্পদের সুবিধা থেকে বঞ্চিত করতে চায়। এ কাজে সাবেক প্রেসিডেন্ট মানসুর হাদি আমেরিকাকে সহযোগিতা করেছেন। সূত্র: পার্সটুডে

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: