শিরোনাম
কওমি ভিশনের ব্যবস্থাপনায় ভাষা সাহিত্য ও সাংবাদিকতা প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন ১২ দিনব্যাপী ভাষা, সাহিত্য ও সাংবাদিকতা কোর্সে ভর্তি চলছে খাগড়াছড়িতে ইমামদের সাথে খুদ্দামুল কুরআনের মতবিনিময় সভা অনুষ্ঠিত আফগানিস্তান থেকে সেনা প্রত্যাহারের ব্যাপারে এখনো সিদ্ধান্ত হয়নি : পেন্টাগন অভিজিৎ হত্যার রায়, বিচারের নামে তামাশা : হেফাজতে ইসলাম বাংলাদেশ নোয়াখালীর মির্জা কাদের ইসলাম বিদ্বেষী, তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিন : হেফাজত ‘হেফাজত নেতা মাওলানা জসিম উদ্দিনকে ছুরিকাঘাতে রক্তাক্তকারী সন্ত্রাসীকে জামাই আদরে রাখা হয়েছে’ টানা ৫০ দিন জামাতের সাথে নামাজ আদায় করে সাইকেল উপহার পেল সাত বছরের শিশু আবদুল্লাহ করোনার কারণে অসমাপ্ত সিলেবাস : বেফাকের ৪৪তম কেন্দ্রীয় পরীক্ষার বিষয়ে নতুন ঘোষণা আল জাজিরার সম্প্রচার বন্ধের বিষয়ে রিটের পরবর্তী শুনানি বুধবার
বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন
add

সুষ্ঠুভাবে সম্পন্ন হলো হিজামা হেল্পলাইন কর্তৃক আয়োজিত ফায়ার কাপিং কর্মশালা

শাহরিয়ার আহমদ ।। নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১
add

হিজামা হেল্পলাইন এর ব্যবস্থাপনায় অনুষ্ঠিত ধারাবাহিক কর্মশালার অংশ হিসেবে ঢাকা ক্যান্টনমেন্ট এ কে মোনতাহা কনভেনশন হলে গত ১৫ জানুয়ারি জুমাবার ফায়ার কাপিং কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সকল দশটায় শুরু হওয়া এ কর্মশালা শেষ হয় সন্ধ্যা ৭টায়। কর্মশালার তত্ত্বাবধানে ছিলেন ভারতের স্বনামধন্য হিজামা বিশেষজ্ঞ ড. জুনাইদ খান।
বাংলাদেশে দক্ষ হিজামা থেরাপিস্ট তৈরির উদ্দেশ্যে ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থানে বেশ কয়েকটি ট্রেনিং এর আয়োজন করে হিজামা হেল্পলাইন।
১৫ জানুয়ারির কর্মশালায় দেশের বিভিন্ন স্থান হতে অংশগ্রহণ করে দেশের বিভিন্ন জেলা থেকে প্রায় অর্ধশত  প্রশিক্ষণার্থী। এ কর্মশালায় অংশগ্রহণ করে প্রশিক্ষণার্থীরা শিখেছে ফায়ার কাপিং এর আদ্যপ্রান্ত। তাছাড়া, ফায়ার কাপিং কিভাবে প্রয়োগ করতে হয় তাও শিখেছে  হাতে-কলমে।
সর্বশেষ, ডাক্তার, রাকি ছাড়াও হিজামা প্রেকটিশনারদের উপস্থিতি দেখে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: