শিরোনাম
কওমি ভিশনের ব্যবস্থাপনায় ভাষা সাহিত্য ও সাংবাদিকতা প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন ১২ দিনব্যাপী ভাষা, সাহিত্য ও সাংবাদিকতা কোর্সে ভর্তি চলছে খাগড়াছড়িতে ইমামদের সাথে খুদ্দামুল কুরআনের মতবিনিময় সভা অনুষ্ঠিত আফগানিস্তান থেকে সেনা প্রত্যাহারের ব্যাপারে এখনো সিদ্ধান্ত হয়নি : পেন্টাগন অভিজিৎ হত্যার রায়, বিচারের নামে তামাশা : হেফাজতে ইসলাম বাংলাদেশ নোয়াখালীর মির্জা কাদের ইসলাম বিদ্বেষী, তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিন : হেফাজত ‘হেফাজত নেতা মাওলানা জসিম উদ্দিনকে ছুরিকাঘাতে রক্তাক্তকারী সন্ত্রাসীকে জামাই আদরে রাখা হয়েছে’ টানা ৫০ দিন জামাতের সাথে নামাজ আদায় করে সাইকেল উপহার পেল সাত বছরের শিশু আবদুল্লাহ করোনার কারণে অসমাপ্ত সিলেবাস : বেফাকের ৪৪তম কেন্দ্রীয় পরীক্ষার বিষয়ে নতুন ঘোষণা আল জাজিরার সম্প্রচার বন্ধের বিষয়ে রিটের পরবর্তী শুনানি বুধবার
বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:৩৯ পূর্বাহ্ন
add

হাটহাজারী উপজেলাধীন উত্তর মাদার্শায় আল্লামা জুনাইদ বাবুনগরী সংবর্ধিত

কওমি ভিশন ডেস্ক
প্রকাশের সময় : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
add

গত মঙ্গলবার সন্ধায় হাটহাজারীর মাদর্শা বহুমুখী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে হেফাজতে ইসলাম বাংলাদেশের মরহুম আমির শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ. জীবন, কর্ম, অবদান শীর্ষক আলোচনা সভা ও নবনির্বাচিত হেফাজতে ইসলাম বাংলাদেশের সংগ্রামী আমির এবং কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া মাদার্শার কৃতি সন্তানদের গণসংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করে মাদার্শার তরুণ আলেমদের দীনি ও সেবামূলক সংগঠন ইশায়াতে ইসলাম সংস্থা। মাদার্শা মাদরাসার শিক্ষা পরিচালক, মাদার্শা হেফাজতে ইসলামের সভাপতি মাওলানা ইয়াসিনের সভাপতিত্বে, ইশায়াতে ইসলাম সংস্থার সভাপতি হাফেজ মাও. মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক মাও. সাইফুল্লাহর যৌথ সঞ্চলনায় অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মনোনীত নতুন আমির, দারুল উলুম হাটহাজারীর শায়খুল হাদিন ও নাজেমে তালিমাত আল্লামা জুনাইদ বাবুনগরী।

No description available.

এ সময় আল্লামা বাবুনগরী বলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশ একটি অরাজনৈতিক আধ্যাধিত্মক সংগঠন। এ সংগঠন সর্বদা ইমান আকিদার পক্ষে কথা বলে। এ ছাড়া আমাদের ভিন্ন কোনো এজেন্ডা নেই। আমাদের আন্দোলন সংগ্রাম ইসলামের পক্ষে এবং ইসলামের দুশমনদের বিরুদ্ধে। মুসলমানদের এদেশে নাস্তিক্যবাদ প্রতিষ্ঠা করতে দেবে না হেফাজতে ইসলাম বাংলাদেশ।

No description available.

তিনি আরো বলেন, মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশে ইসলাম বিরোধী কোনো কর্মকাণ্ড সহ্য করা হবে না। সরকার বারবার বলেছে তারা ইসলাম বিরোধী কোনো কাজ করবে না। আমরাও সরকারের কাছে এমনটা প্রত্যাশা করি। আমরা সরকার বিরোধী নই। আমাদের বক্তব্যের ভুল ব্যাখ্যা করবেন না। ইসলামে কোনো প্রকার মূর্তি সমর্থন করে না। সব ধরনের প্রাণীর মূতি হারাম। মৃত মানুষের মূতি না বানিয়ে তার জন্য ইসালে সওয়াবের ব্যবস্থা করুন। মূর্তির নির্মাণের কাজে কাজেটকৃত টাকাগুলো দেশের উন্নয়নে ব্যয় করুন। গরিবদের দিন। কত মানুষ না খেয়ে আছে তাদেরকে দিন। এতে মৃত ব্যক্তি কবরে শান্তি পাবেন।

সংবর্ধিত বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, দারুল উলুম হাটহাজারীর উচ্চতর হাদিস বিভাগের অধ্যাপক, মাদার্শার কৃতি সন্তান মাওলানা ড. নুরুল আবছার আজহারী, দারুল উলুম হাটহাজারীর আরবি সাহিত্য বিভাগের প্রধান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাদার্শার কৃতি সন্তান মাওলানাহাফেজ আনোয়ার শাহ আজহারী, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক,  মাওলানা হাফেজ সায়েম উল্লাহ, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক মাওলানা আবু তাহের ওসমানী, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সহ-অর্থ সম্পাদক মুহাম্মদ আহসান উল্লাহ।

আমন্ত্রিত বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রখ্যাত দায়ি মাওলানা মাহমুদ হাসান গুনুবি, মাদার্শা মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুস সালাম, মাওলানা আবু ইউসুফ প্রমুখ।

ইশায়াতে ইসলাম সংস্থার পক্ষে সংবর্ধিত প্রধান অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করেন সংস্থার সভাপতি হাফেজ মাওলানা মহিউদ্দিন ও সেক্রেটারি মাওলানা সাইফুল্লাহ। সংবর্ধিত বিশেষ অতিথিবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করেন সংস্থার কার্যকরী পরিষদের সদস্য মাওলানা ইব্রাহিম, মাওলানা. লোকমান, মাওলানা হাফেজ জমির উদ্দিন, মাওলানা হাফেজ শেখ খালেদ, মাওলানা ইসমাইল, মাওলানা হাবিব উল্লাহ, মাওলানা মুহাম্মদ তাহের মাওলানা হাফেজ সাখাওয়াত হোসেন চৌধুরী, মাওলানা আমির খছরু ও মাওলানা মুসলিম। এছাড়াও সংবর্ধিত অতিথিবৃন্দকে হেফাজতে ইসলাম বাড়ি ঘোনা শাখা, জমশেদিয়া নূরানী একাডেমি ও মদিনাতুত তাহফিজ মাদরাসার পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: