শিরোনাম
ভারতে করোনা সরাতে শরীরে গোবর, রোগ বাড়ার আশঙ্কা, সতর্ক করলেন চিকিৎসকরা টিকা আনতে চীনে গেছে বিমানবাহিনীর উড়োজাহাজ আল আকসায় সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছে বাংলাদেশ ইয়াহুদিবাদীদের বিরুদ্ধে বিশ্বমুসলিম নেতৃত্বকে প্রতিরোধ গড়ে তুলতে হবে : পীর সাহেব চরমোনাই ৫ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে হেফাজত কঠোর স্বাস্থ্যবিধি মানার শর্তে চালু হতে পারে গণপরিবহন ২৫ তারিখ থেকে সীমিত পরিসরে খুলছে দোকানপাট রমজানে আলেম-উলামা ও তৌহিদী জনতার উপর জুলুম-নির্যাতন বন্ধ করুন : বাবুনগরী এবার আগফানিস্তান থেকে সেনা সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিল জার্মানিও ওমানে বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা
বুধবার, ১২ মে ২০২১, ০২:৪৯ অপরাহ্ন
add

হাটহাজারী মাদ্রাসা নিয়ে ষড়যন্ত্র, সতর্ক করলেন মাদ্রাসা কর্তৃপক্ষ

কওমি ভিশন ডেস্ক
প্রকাশের সময় : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
add

আজ বুধবার (২১ এপ্রিল) হাটহাজারী মাদ্রাসার শিক্ষকবৃন্দের তরফ থেকে মাদ্রাসার পেইজে একটি লাইভ সম্প্রচার করা হয়। লাইভে মাদ্রাসার সর্বস্তরের শিক্ষকবৃন্দের উপস্থিতিতে একটি আবেদনপত্র পাঠ করেন শিক্ষক মাওলানা আবসার আজহারি।

উক্ত আবেদনপত্রে দাবি করা হয়, অত্যন্ত ভারাক্রান্ত ও দুঃখের সাথে আরেকটি গুরুত্বপূর্ণ বিষয়ে বলতে হচ্ছে, দারুল উলূম হাটহাজারী মাদরাসা প্রতিষ্ঠার ১২০ বছর পর কিছু আদর্শচ্যুত ও স্বার্থান্বেষী দুষ্কৃতকারী দেশের ভিতরে ও দেশের বাইরে উম্মুল মাদারিসের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত থাকার খবর পাওয়া যাচ্ছে।

এতে আরো বলা হয়, উম্মুল মাদারিসের সকল ফারেগীন, অত্র অঞ্চলের ইমাম-খতীব এবং সর্বস্তরের তাওহিদী জনতার কাছে আমাদের বিশেষ আহ্বান থাকবে, আল্লাহ না করুন, যখনই আপনারা শুনবেন আপনাদের প্রিয় এই উম্মুল মাদারিস দুষ্কৃতকারীদের কোন ষড়যন্ত্রের শিকার হয়েছে, তখনই আপনারা স্ব স্ব অবস্থান থেকে উম্মুল মাদারিসের সহযোগিতায় তাৎক্ষণিকভাবে এগিয়ে আসবেন।

এই প্রতিষ্ঠান কওমের তথা আপনাদের। দুষ্কৃতকারীদের যে কোন ষড়যন্ত্র থেকে প্রতিষ্ঠানকে রক্ষা করাও আপনাদের দায়িত্ব। অপরদিকে দুষ্কৃতকারীদের প্রতিও আমাদের সুস্পষ্ট সতর্কবার্তা, ষড়যন্ত্র বন্ধ করুন। অন্যথায় আল্লাহর ইচ্ছায় ঘৃণিত ও লাঞ্ছিত হয়ে ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবেন।

 

 

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: