শিরোনাম
জুমার মিম্বার থেকে বাবুনগরী : আল্লাহ ফেরআউনকেও সুযোগ দিয়েছেন, তবে ছেড়ে দেননি আফগানিস্তান থেকে মার্কিন সেনা প্রত্যাহার নিয়ে ভারতের উদ্বেগ মসজিদ-মাদ্রাসা উন্মুক্ত রাখার আহ্বান জানিয়ে মুফতি আজম আবদুচ্ছালাম চাটগামীর খোলা চিঠি রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে হেফাজত আমীর আল্লামা বাবুনগরীর আহ্বান গ্রেফতার আতঙ্কে ঘর ছাড়া হাজারো আলেম, দুর্ভোগে পরিবার মসজিদ লক করার ইখতিয়ার কারো নেই : মুফতি সাখাওয়াত চিকিৎসা বিজ্ঞান মতে রোজার অতুলনীয় উপকার, বিবিসির প্রতিবেদন পবিত্র রমজান মাসের চাঁদ দেখা গিয়েছে, কাল রোজা ইসলামাবাদীসহ গ্রেফতারকৃত হেফাজত নেতাকর্মীদের মুক্তি দিতে হবে : আমীরে হেফাজত  আল্লামা শফীর ইনতিকাল স্বাভাবিক, পিবিআইয়ের রিপোর্ট উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যাচার : হেফাজত আমির
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১১:২২ অপরাহ্ন
add

‘হেফাজত নেতা মাওলানা জসিম উদ্দিনকে ছুরিকাঘাতে রক্তাক্তকারী সন্ত্রাসীকে জামাই আদরে রাখা হয়েছে’

কওমি ভিশন ডেস্ক
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১
ফাইল ফটো
add

গতকাল ১৫ ই ফেব্রুয়ারি সোমবার হেফাজতে ইসলাম বাংলাদেশ চট্টগ্রাম বায়েজিদ শাখা কর্তৃক আয়োজিত শানে রেসালত সম্মেলনে হাজার হাজার তৌহিদি জনতার উপস্থিতিতে সুন্দর ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন হয়েছে। দিনব্যাপী এ শানে রেসালত সম্মেলনে হেফাজতের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ ছাড়াও ইসলামী চিন্তাবিদ, স্কলার, প্রাজ্ঞা উলামায়ে কেরামগণ কোরআন হাদিসের আলোকে দীনি আলোচানা রাখেন। উক্ত শানে রেসালত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, দারুল উলুম হাটহাজারীর শাইখুল হাদিস ও শিক্ষাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী। এসময় তিনি অভিযোগ করে বলেন,

মাওলানা জসিম উদ্দিন সাহেবকে প্রকাশ্যে ছুরিকাঘাতে রক্তাক্ত করা হয়েছে। সিসিটিভির ফুটেজ দেখে শনাক্ত হওয়া সন্ত্রাসী মাসুমকে গ্রেফতারের পরও জামাই আদরে জেলখানায় রাখা হয়েছে। পুলিশ তার বিষয়ে কোন রিপোর্ট দিচ্ছে না। সন্তাসী মাসুমকে আদালতে তোলা হলেও পুলিশ তার রিমান্ড আবেদন করেনি এবং ঘটনার সাথে সম্পৃক্ত অন্যদের গ্রেফতার করতে তাদের কোন তৎপরতাও লক্ষ্য করা যাচ্ছে না। অনতিবিলম্বে মাওলানা জসিম উদ্দিনের উপর হামলাকারী সন্ত্রাসী মাসুমকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে এবং এই ঘটনার সাথে সম্পৃক্ত অন্যদের খোঁজে বের করতে হবে। এভাবে ওলামায়ে কেরামের উপর হামলা হলে দেশের শান্তিশৃঙ্খলা চরমভাবে বিঘ্নিত হবে।

শানে রেসালত সম্মেলনে হেফাজতের কেন্দ্রীয় নায়েবে আমীর চট্টগ্রাম মহানগরীর সভাপতি মাওলানা তাজুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও মহানগরীর সাধারণ সম্পাদক মাওলানা লোকমান হাকিম, হেফাজতের নায়েবে আমির ও হাটহাজারী মাদরাসা পরিচালনা পর্ষদের সদস্য মাওলানা মুহাম্মদ ইয়াহইয়া আলমপুরী ও মাওলানা ফুরকানুল্লাহ খলীলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরো বয়ান করেন, হেফাজতের সহকারী মহাসচিব মাওলানা হাসান জামিল ঢাকা, মাওলা খোরশেদ আলম কাসেমী, গাজী সানাউল্লাহ রাহমানী, মুফতী হুমায়ুন খালভী, মাওলানা মোস্তফা নুরী, প্রমুখ।

No description available.

এসময় উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির ও নাজিরহাট মাদরাসার পরিচালক মুফতি হাবিবুর রহমান কাসেমি, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, যুগ্ম মহাসচিব ও হাটহাজারী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দিন মুনির, সহকারী মহাসচিব ও হাটহাজারী ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা জাফর আহমদ, প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী, হাফেজ মুহাম্মদ তৈয়্যব, মুফতি হারুন ইজহার, মাওলানা আলী উসমান, বায়জিদ থানা হেফাজতের সভাপতি মাওলানা নুরুন্নবী, সাধারণ সম্পাদক মাওলানা সামছুল হক জালাবাদী, মাওলানা মুহাম্মদ হোসাইন, মাওলানা মুসলেম উদ্দীন, মাওলানা ফয়জুল্লাহ, মাওলানা আশরাফ বিন ইয়াকুব প্রমূখ।

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: