শিরোনাম
জুমার মিম্বার থেকে বাবুনগরী : আল্লাহ ফেরআউনকেও সুযোগ দিয়েছেন, তবে ছেড়ে দেননি আফগানিস্তান থেকে মার্কিন সেনা প্রত্যাহার নিয়ে ভারতের উদ্বেগ মসজিদ-মাদ্রাসা উন্মুক্ত রাখার আহ্বান জানিয়ে মুফতি আজম আবদুচ্ছালাম চাটগামীর খোলা চিঠি রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে হেফাজত আমীর আল্লামা বাবুনগরীর আহ্বান গ্রেফতার আতঙ্কে ঘর ছাড়া হাজারো আলেম, দুর্ভোগে পরিবার মসজিদ লক করার ইখতিয়ার কারো নেই : মুফতি সাখাওয়াত চিকিৎসা বিজ্ঞান মতে রোজার অতুলনীয় উপকার, বিবিসির প্রতিবেদন পবিত্র রমজান মাসের চাঁদ দেখা গিয়েছে, কাল রোজা ইসলামাবাদীসহ গ্রেফতারকৃত হেফাজত নেতাকর্মীদের মুক্তি দিতে হবে : আমীরে হেফাজত  আল্লামা শফীর ইনতিকাল স্বাভাবিক, পিবিআইয়ের রিপোর্ট উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যাচার : হেফাজত আমির
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১০:৫৯ অপরাহ্ন
add

হেরা গুহার নুরের আলো পৌঁছে যাক সর্বত্র : সম্পাদকীয়

কওমি ভিশন ডেস্ক
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ জুন, ২০১৮
add

বিসমিল্লাহির রহমানির রহিম
আস্সালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ।
মুসলিম হিসেবে আমরা সকলেই গর্বিত। গর্বিত হওয়ার জন্য এরচে’ উন্নত বিষয় আর কিছুই হতে পারে না। ইমানের সাথে আল্লাহকে রাজিখুশি করে দুনিয়া ত্যাগ করতে পারাটাই একজন মুমিনের মূল টার্গেট। আল্লাহ না করুক- আমাদের কোনো ভাই যদি এ অবস্থায় মৃত্যু বরণ করলো যে আল্লাহ তার উপর রাজি নন,  তাহলে তারচে’ হতভাগা আর কেউ হতে পারে না। ইবাদতের মূল লক্ষ্যটাই আল্লাহকে রাজি করা।  আমার অপর ভাই যাতে আল্লাহর সন্তুষ্টি অর্জন করেই দুনিয়া ত্যাগ করতে পারে সে ব্যাপারে সচেতন থেকে তাকেও দিকনির্দেশনা দেওয়া আমারই ইমানি দায়িত্ব। বর্তমানে দীন প্রচার ও তাবলিগের জন্য উন্নত ও শক্তিশালী একটা মাধ্যম হচ্ছে মিডিয়া। অথচ দুঃখজনক ব্যাপার হচ্ছে  এ মিডিয়াপাড়াতে ইসলামী শক্তির পদচারণা নেই বললেই চলে। শূন্যতা কাটিয়ে উঠতে আমাদের কার্যকরী পদক্ষপ নেওয়া এখনই দরকার।  সে স্বপ্নকে ‍বুকে ধারণ করে, সে মিশনকে লক্ষ্য করে কওমি ভিশন সামনে এগিয়ে যেতে চায়। এগিয়ে যেতে চায় বহুদূর। আমাদের একটাই চাওয়া- হেরা গুহার নুরের আলো পৌঁছে যাক সর্বত্র।
কওমি ভিশনের এতদূর আসাটা সম্ভব হয়েছে মহান রবের করুণা, আপনাদের আন্তরিক ভালোবাসা  এবং সদস্যদের ইখলাসপূর্ণ মনোভাবের কারণেই।
আমরা আশা রাখি অতীতের ন্যায় সামনেও কওমি ভিশনের পথচলায় আপনি শরিক হয়ে এ মহান কাজের অংশীদার হবেন। সুপরামর্শ ও দিকনির্দেশনা দিয়ে আলোর পথের দিশারী হবেন; এটাই প্রত্যাশা। আল্লাহ সকলকে উত্তম বদলা দান করুক। আমিন।

সম্পাদক

Leave a comment

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: